ঢাকা ২২ সেপ্টেম্বর ২০২৪, ৭ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

চাঁদপুরে মাকে মারধরের ঘটনায় ছেলে কারাগারে

চাঁদপুরে মাকে মারধরের ঘটনায় ছেলে কারাগারে

চাঁদপুরে গর্ভধারিনী মাকে সম্পত্তিগত কারনে মারধরের ঘটনায় ছেলেকে কারাগারে পাঠানোর নির্দেশ দিয়েছেন আদালত।

চাঁদপুর শহরের টেকনিক্যাল স্কুল সংলগ্ন এলাকায় মা শাহীদা বেগমকে (৫৫) হত্যার উদ্দেশ্যে মারধর করায় ছেলে শাহাদাত হোসেনের (৩৮) বিরুদ্ধে এ মামলা হয়েছে। এ ঘটনায় চাঁদপর সদর মডেল থানা পুলিশ শাহাদাত হোসেনকে আটক করে আদালতে পাঠিয়েছে। এরপর আদালত তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দিয়েছেন।

সোমবার (১৯ মার্চ) এসব তথ্য নিশ্চিত করেন চাঁদপুর সদর মডেল থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) আব্দুর রাজ্জাক।

তিনি বলেন, মাকে মারধর করার ঘটনায় ১৮ মার্চ বিকেলে তাকে ঘটনাস্থল থেকে পুলিশ আটক করেন। মামলাটি তদন্ত করছেন চাঁদপুর সদর মডেল থানার সেকেন্ড অফিসার হুমায়ুন কবির।

মামলার ফরিয়াদী শাহাদাতের মা শাহীদা বেগম মামলার বিবরণে উল্লেখ করেন, তিনি সদর উপজেলার বাগাদী ইউনিয়নের নিজ গাছতলা গ্রামের বাসিন্দা। তার স্বামী হচ্ছেন মো. আলী জিন্না। পিতা শেখ আবদুর রহিম। পৈত্রিকভাবে তিনি টেকনিক্যাল স্কুল সংলগ্ন এলাকায় একটি বাড়ী পান। তার স্বামী একজন অবসরপ্রাপ্ত সরকারি চাকরীজীবি ছিলেন। সরকারি ভাতা দিয়ে তারা কোন রকম দিনাতিপাত করে যাচ্ছেন। তাদের ছেলের স্বভাব চরিত্র ভাল না। ছেলে পৈত্রিক সুত্রে পাওয়া বাড়িটি তাকে লিখে দেয়ার জন্য সব সময় পারিবারিক ভাবে কলহ করে আসছে। মাঝে মাঝে মা’কে মারধরও করে থাকে। ঘটনার দিন অর্থাৎ ১৮ মার্চ সকালে ছেলে শাহাদাত হোসেন তাকে হত্যার উদ্দেশ্যে মারধর করেন। যে কারণে তিনি ছেলের বিরুদ্ধে আইনী ব্যবস্থা গ্রহণ করতে বাধ্য হন।

এ বিষয়ে চাঁদপুর সদর মডেল থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) আব্দুর রাজ্জাক আরো জানান, অভিযুক্ত আসামী শাহাদাত হোসেনকে আজ মঙ্গলবার দুপুরে চাঁদপুর আদালতে পাঠানো হয়। পরে আদালত তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দিয়েছেন।

চাঁদপুর,মারধর,কারাগার
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত